শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হলেন তারিকুল হায়দার চৌধুরী খাগড়াছড়ি শহরে অগ্নিকাণ্ডে ২০ দোকান পুড়ে ছাই

মাটিরাঙ্গা জোন কর্তৃক ভারতীয় অবৈধ শাড়ি জব্দ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৭ বার পঠিত
আপডেট : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩, ৯:২৯ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি :খাগড়াছড়ির গুইমারা উপজেলায় অবৈধ ভাবে নিয়ে আসা পরিত্যক্ত অবস্থায় ২৬০ টি অবৈধ ভারতীয় শাড়ি আটক করা করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লক্ষ ৪৩ হাজার ৪ শত টাকা ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি স্কুল পাড়া, ৩নং ওয়ার্ড, থেকে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় এসব ভারতীয় শাড়ি জব্দ করা হয়।

সেনাবাহিনীর সূত্রে জানা যায়, অবৈধ পথে ভারতীয় বিভিন্ন পণ্য সামগ্রী গুইমারা উপজেলার বাইল্যাছড়ি এলাকায় প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার মো. রিপন আলীর নেতৃত্বে সি টাইপ টহল দল অভিযান পরিচালনা করে বাইল্যাছড়ি স্কুল পাড়ায় পরিত্যক্ত অবস্থায় ভারতীয় শাড়ি জব্দ করা হয়। জব্দকৃত শাড়িগুলো শীতাকুন্ড কাস্টমস অফিসে জমা দেয়া প্রক্রিয়াধীন রয়েছে।

ভারপ্রাপ্ত মাটিরাঙ্গা জোন অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি বলেন, সরকারী ট্যাক্স ফাঁকি দিয়ে ভারতীয় যে কোন পন্য অবৈধ পথে নিয়ে আসা রোধে মাটিরাঙ্গা জোন কাজ করে যাচ্ছে। এব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না বলে তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর