শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা খাগড়াছড়ির তিন উপজেলায় প্রতিক বরাদ্দ  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোনিত হলেন তারিকুল হায়দার চৌধুরী খাগড়াছড়ি শহরে অগ্নিকাণ্ডে ২০ দোকান পুড়ে ছাই

বরকলে সর্বস্তরের মানুষের সাথে জেলাপ্রশাসকের মতবিনিময় সভা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৮৬ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩, ৮:৫১ অপরাহ্ণ

মো:শাহিন খান, বরকল(রাঙ্গমাটি):আজ রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বরকল সফর করেন।

আজ ২৭শে সেপ্টেম্বর রোজ বুধবার বরকল উপজেলা সফরকালে জনপ্রতিনিধি ও সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ এবং হেডম্যান কার্বারীদের সাথে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা নানান সমস্যার দিকগুলো উপস্থাপন করলে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বরকল উপজেলার যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুত, কৃষি, শিক্ষা ও স্বাস্থ্য সহ বিভিন্ন উন্নয়নের বিষয়ে সু দৃষ্টি রাখার কথা জানান।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বরকল উপজেলার ইউএনও ইকবাল হাসান।আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক মো ফেরদৌস হোসেন,
বরকল উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা, বরকল উপজেলা ভাইস শ্যাম রতন চাকমা,বরকল থানার ভাড়প্রাপ্ত কর্মকর্তা মো নাসির উদ্দিনসহ,বরকল প্রেস ক্লাবের সভাপতি শান্তিময় চাকমা ও সাধারন সম্পাদক মো আরিফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও বিভীন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

 

জেলা প্রশাসকে সফরকালে তিনি বরকল বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন। এছাড়া গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল ও পোশাক এবং বরকল উপজেলার একাধিক মহিলা সমিতিকে আর্থিক সহায়তা ও খেলোয়াড়দের জন্য ক্রীড়া সরঞ্জাম বিতরণ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর