মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

মাটিরাঙ্গার ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৮২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩, ৮:১৮ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি খাগড়াছড়ি :খাগড়াছড়ির মাটিরাঙ্গার ৮নং ওয়ার্ডের ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করেন মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালের দিকে ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

এ সময়, মাটিরাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আলী, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন লিটন, ৮নং ওয়ার্ড কাউন্সিল মো: তফিকুল ইসলাম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকে উপস্থিত ছিলেন।

৮নং ওয়ার্ড কাউন্সিল মো: তফিকুল ইসলামের সার্বিক সহযোগিতায় এবং মাটিরাঙ্গা জোনের ব্যবস্থাপনায় ফুটপাতটি মাটিরাঙ্গা জোনের আর পি গেইট থেকে শুরু হয়ে ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: তফিকুল ইসলামের বাড়ি পর্যান্ত ফুটপাতে নির্বিঘ্নে চলাচলের জন্য এই কাজের উদ্বোধন করা হয়।

অত্র এলাকায় বৃষ্টি হলেই মানুষের চলাচল দূরহ হয়ে পড়ে। এলাকাটি জনবহুল এবং অত্র এলাকায় উৎপাদিত কৃষি পণ্যসহ স্কুল কলেজ ও নূরানী মাদ্রাসা কচিকাঁচার শিক্ষার্থীদের চলাচলের জন্য জন গুরুত্বপূর্ণ বিধায় মাটিরাঙ্গা জোন এ মহতি উদ্যেগ নেয়।

মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি বলেন, জনস্বার্থে মাটিরাঙ্গা জোন সকলের পাশে থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর