সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সেনবাগের রক্তদানকারী সংগঠন “ব্লাড এন্ড হার্ট”এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০৯৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩, ১১:০৯ অপরাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী সেনবাগ উপজেলার স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” এর ৬ বছর পেরিয়ে ৭ম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের হলরুমে সংগঠনের সহ-সভাপতি ওসমান গণি হাসানের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক নেসার উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি লায়ন আব্দুস সাত্তার বিএসসি, ব্লাড & হার্ট আজীবন সদস্য মোঃ হারুনর রশীদ, দলিল লেখক লায়ন মিজানুর রহমান ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী কুতুবউদ্দিন পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী নিজাম হক চৌধুরী, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান ও সাবেক কো চেয়ারম্যান মোঃ সুমন আলী।সমাপনী বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এ সময় সংগঠনের সহ সভাপতি মোঃ কাউছার আহাম্মদ ও আলাউদ্দিন সুফল সহ ব্লাড এন্ড হার্ট এর অন্যান্য সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে ব্লাড এন্ড হার্ট এর বিভিন্ন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং কার্যক্রম গুলো তুলে ধরেন এবং মানবতার কাজে সংগঠনের নিরঙ্কুশ ছুটে চলা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

এছাড়া এক মোবাইল বার্তায় ব্লাড & হার্ট এর প্রতিষ্ঠাতা পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তারেক আজিজ ব্লাড & হার্ট এর কার্যকরী কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান ফরহাদ ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সহ সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং মানবতার কাজে আপনাদের নিরঙ্কুশ ছুটে চলা অব্যাহত রেখে আমাদের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর