শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

দৃষ্টান্ত স্থাপনে বদ্ধপরিকর সেনাবাহিনী ,লেখাপড়ার দায়িত্ব নিলেন শ্রেয়া ও মিঠুনের

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ২:১৪ পূর্বাহ্ণ

বিপ্লব ইসলাম,লংগদু উপজেলা প্রতিনিধি:রাঙ্গামাটির লংগদুতে বাংলাদেশ সেনাবাহিনী তেজস্বীবীর লংগদু জোনের সহযোগীতায় আবারো লেখাপড়া শুরু করবেন শ্রেয়া মনি চাকমা ও মিঠুন চাকমা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় লংগদু জোনের কনফারেন্স রুমে তাদের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেওয়ার সময় তাদের লেখা পড়ার দায়িত্ব নেন জোন অধিনায়ক।

শ্রেয়া মনি চাকমা বাঘাইছড়ি উপজেলার দূরছড়ি খেদারমারা ইউনিয়নের দেবনাৎ চাকমার মেয়ে, সে ও তার পরিবার জোনে উপস্থিত হয়ে একাদশ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য সাহায্য চাইলে জোন অধিনায়ক সঙ্গে সঙ্গে তার লেখা পড়ার দায়িত্ব নিয়ে নেন এবং তৎক্ষনাৎ তাকে আর্থিক ভাবে সহযোগীতা করেন। অপরদিকে মিঠুন চাকমা সে লংগদু উপজেলার দাদী পাড়া এলাকার সুনীতি রঞ্জন চাকমার ছেলে, মিঠুন চাকমার বাবা একজন খেটে খাওয়া মানুষ তার ছেলেকে একাদশ শ্রেণীতে ভর্তি করাতে অপারগতা প্রকাশ করে জোন অধিনায়কের নিকট আসে, জোন অধিনায়ক মিঠুন চাকমার একাদশ শ্রেণীতে ভর্তি এবং লেখা পড়া করানোর দায়িত্ব নেন। একই সময় তার অসুস্থতার জন্যও তাকেও আর্থিক ভাবে সহযোগীতা করেন।

এ বিষয়ে লংগদু জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে, আমাদের এ সকল কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর