শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

ঢাকা-১৯ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৪ বার পঠিত
আপডেট : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩, ২:০৪ অপরাহ্ণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি :মোঃফারুক হোসেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে এমপি প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম। শুক্রবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাব চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সব সময় তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী সংসদ নির্বাচনে এই আসনে আমার দলের থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ কন্যা শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার চাওয়া থাকবে এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে দল তাদের মূল্যয়ন করবে। মাননীয় নেত্রীর নিকট আমার এটাই প্রতাশ্যা। তিনি আরোও বলেন, আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। পরিশেষে সবার নিকট মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের কথা সবার নিকট প্রচার করেন।

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সভাপতিত্বে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূইঁয়ার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন আশুলিয়ার বীর মুক্তিযোদ্ধারা, আশুলিয়া থানার বিভিন্ন ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক সহ এলাকার শ্রমিক প্রতিনিধি ও আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের প্রতিনিধি মোজাফ্ফর হোসেন জয়, সাধারণ সম্পাদক মোঃ জহীরুল ইসলাম লিটন, সহসভাপতি মেহেদী হাসান মিঠু পহলান, যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহ্ফুজুর রহমান নিপু, চ্যানেল ২৪ এর প্রতিনিধি অপু ওহাব, এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, প্রথম আলোর প্রতিনিধি শামছুজ্জামান সহ অন্যান্য ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর