শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

নির্বাচন এলেই সুবিধাবাদীরা বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়; কুজেন্দ্র লাল ত্রিপুরা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪১ বার পঠিত
আপডেট : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৯ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে ৩টায় পানছড়ি বাজারে এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়। এ বিশাল সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ পানছড়ি উপজেলা’র সভাপতি মো. আবদুল মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিশাল জনসমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ পানছড়ি উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, স্বাগত বক্তা এবং সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন,একাত্তরের মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা বারবার বাংলাদেশের উন্নয়নকে সহ্য করতে পারেনি। বারবার তারা এদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। ঠিক তদ্রুপ নির্বাচন এলেই সুবিধাবাদীরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে থাকেন।

তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের সকল শক্তিকে দুর্বল করার জন্য চেষ্টা চালায় তারা। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর একটি আঙ্গুলের ইশারায় আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর নেতৃত্বের জন্য আজকের এই আওয়ামী লীগ, আওয়ামী লীগের নেতৃত্বে আজকের এই স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। তিনি এদেশের সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে সম্প্রীতির উন্নয়ন।

এ সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, মাটিরাঙা উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ুন মোরশেদ খান, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ’র সা. সম্পাদক মো. মাইন উদ্দিন, জেলা পরিষদের সদস্য খোকণেশ্বর ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগ’র সা. সম্পাদক বিশ্বজিত রায়দাশ, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি রাণী ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর