শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সেনবাগে স্ত্রী ও পরকীয়া প্রেমিক মিলে হত্যার ১ মাসেও আসামি গ্রেফতার না হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৫২ বার পঠিত
আপডেট : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৪১ অপরাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি: স্ত্রী ও পরকীয়া প্রেমিক কতৃক নোয়াখালীর সেনবাগের ডমুরুয়া ইউনিয়নের হরিণ কাটা গ্রামের ব্যবসায়ী মহিন হত্যাকাণ্ডের ১ মাস অতিবাহিত হলেও মুল আসামি মাসুদ গ্রেফতার না হওয়ায় তাকে সহ অপর আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন করেছে তার পরিবার ও এলাকাবাসী।

শনিবার বেলা ১১ টার দিকে সেনবাগ -সোনাইমুড়ি সড়কের হরিণ কাটা ব্রীজ সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহত মহিনের বৃদ্ধ মা রাহেলা বেগম, বোন আকলিমা,রহিমা ও খাদিজা, ৩ শিশু সন্তান ফাতেমাতুজ জোহুরা,রাফি ও রিফাত,ভগ্মিপতি মাস্টার জহির ও স্থানীয় ইউপি সদস্য সাখাওয়াত হোসেন উজ্জ্বল, সেনবাগ পৌর যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম রিপন,স্থানীয় মাওলানা আবুল হাসেম,হাফিজুর রহমান, আবদুল আল মামুন,মজিবুল হক, আবু তাহের মোহন,আলী আকবর, মাওলানা আবু সায়েদ সহ এলাকার বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় নিহত মহিনের বৃদ্ধ মা, বোন ও ৩ শিশু সন্তানের কান্নায় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়,কান্না জড়িত কন্ঠে তারা ঘাতক মাসুদ, তার সহযোগীদের গ্রেফতার, নিহত মহিনের স্ত্রী রিনা সহ হত্যাকান্ডে জড়িত সকলের ফাঁসি দাবি করেন।স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসী ও বিভিন্ন স্লোগানের মাধ্যমে একই দাবি জানান।

এর আগে খুনের শিকার মহিনের বাড়িতে সাংবাদিক সম্মেলন করেন তার পরিবার,কান্নাজড়িত কন্ঠে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন মহিনের মা রাহেলা বেগম ও মেয়ে এস এসসি পরীক্ষা দেয়া ফাতেমাতুজ জোহরা।

আবেগঘন কান্না জড়িত কন্ঠে মেয়ে ফাতেমাতুজ জোহরা বলেন এ রকম মা যেন কোন পরিবারে না থাকে,যে মা তার সন্তানদের নিজ হাতে এতিম করে দিতে পারে।অবুঝ এ মেয়েটি এবং তার দুই ভাই কান্নাজড়িত কন্ঠে তার বাবা হত্যার বিচার চেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য গত ৭ আগষ্ট রাতে চট্টগ্রামে ব্যবসা করা মহিনকে স্ত্রী ও পরকীয়া প্রেমিক মাসুদ মিলে হত্যা করে,স্ত্রী গ্রেফতার হলেও পরকীয়া প্রেমিক মাসুদ এখনো গ্রেফতার না হওয়ায় তার পরিবার ও এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন জানান,মহিন হত্যার আসামি গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে, আশা করছি খুব শ্রীঘ্যই তাকে আইনের আওতায় আনা সম্ভব হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর