শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

মিরসরাইয়ে অস্ত্রসহ ডাকাত দলের সর্দার-সহ ৪ জন গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪০ বার পঠিত
আপডেট : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৫৮ অপরাহ্ণ

মোঃ কামরুল হাসানঃমিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ ৪ জনকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব-৭ ফেনী ক্যাম্প।

শনিবার (৯ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌর সদরে তল্লাসী চৌকি বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিক- আপ জব্ধ করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলো ডাকাত সর্দার জোরারগঞ্জ থানাধীন খিলমুরারী এলাকার মোঃ হক সাব প্রকাশ মাদক সম্রাট (২৩), হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী এলাকার মোঃ সাইফুল ইসলাম রনি (২৪), নারায়ণগঞ্জ জেলার চরপাড়া এলাকার চাঁন মিয়া (২৮), দক্ষিণ সুনামগঞ্জের আকতাপাড়া এলাকার সিজিল মিয়া সোহাগ (৩০)।

এসময় ১টি আগ্নেয়াস্ত্র, ১টি কার্তুজ, ৩৪টি অটোরিক্সার ব্যাটারি, ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে এক প্রেস বিফিং এর মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব- ৭ এর ফেনী ক্যাম্পের স্কোয়াডন লিডার সাদেকুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আন্তঃজেলা ডাকাতদলের সাথে জড়িত বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের স্কোয়াডন লিডার সাদেকুল ইসলাম জানান, একটি অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট অংশে তল্লাসি চৌকি বসায় র্যাব-৭ এর একটি দল। এসময় একটি পিক-আপকে থামানোর সংকেত দিলে গাড়িটি না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্ঠা করে।

পরে র‍্যাব সদস্যরা পিক-আপটি জব্ধ করে তল্লাশি চালিয়ে অস্ত্র, বিপুল পরিমাণ ব্যাটারিসহ ডাকাত সর্দার হক সাহেব ও তার তিন সহযোগীকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ডাকাতদলের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর