মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

রামগড়ে উপজাতি গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণের চেস্টা, যুবক গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৯৫ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩, ২:৩৮ অপরাহ্ণ

প্রতিনিধি, রামগড় (খাগড়াছড়ি):খাগড়াছড়ির রামগড়ের প্রত্যন্ত পাহাড়ি এলাকায় ক্ষুদ্র নৃ গোষ্ঠীর এক গৃহবধূকে(১৮) জোরপূর্বক ধর্ষণের চেস্টার অভিযোগে মো: রহমত উল্ল্যাহ(৩২) নামে এক যুবক গ্রেফতার হয়েছে। মঙ্গলবার(৫ সেপ্টেম্বর) ভোরে পুলিশ তাকে গ্রেফতার করে। সে রামগড়ের পার্শ্ববর্তী ফটিকছড়ির ভুজপুরের বাগানবাজার ইউনিয়নের নতুনবাজর গ্রামের শামছুল হুদার ছেলে।

পুলিশ জানায়, রামগড়ের পাতাছড়া ইউনিয়নের পাকলাপাড়ার পশ্চিম পাইল্যাভাঙ্গা এলাকায় গত রোববার রাত ৮টার দিকে রহমত উল্ল্যাহ ভিকটিমের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেস্টা করে। এসময় সে আর্তচিৎকার শুরু করলে রহমত পালিয়ে যায়। পুলিশ জানায়, ভিকটিম ও তার স্বামী ঐ এলাকায় রহমত উল্ল্যার বাগানের স্থায়ী কৃষি শ্রমিক এবং বাগানের একটি ঘরে তারা থাকতো। ভিকটিম তার এজাহারে অভিযোগ করেন, গত ১ সেপ্টেম্বর রহমত তাকে কু প্রস্তাব দেয়। এর একদিন পরই রোববার রাতে ভিকটিমের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেস্টা করে।

রামগড় থানার ওসি(তদন্ত) মো: ফকরুল ইসলাম জানান, সোমবার রাতে ভিকটিম ও তার স্বামী থানায় এসে অভিযোগ দায়ের করেন। রাত সাড়ে ১১ টায় অভিযুক্ত মো: রহমত উল্ল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত/২০২০) এর ৯(৪)(খ) ধারায় একটি মামলা রুজু হয়।

তিনি আরও বলেন, মামলা রুজুর পরই তার নেতৃত্বে পুলিশের একটি দল আসামীকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্গম পাহাড়ি এলাকা পাইল্যাভাঙ্গা থেকে রহমত উল্ল্যাহকে গ্রেফতার করা হয়। ওসি(তদন্ত) বলেন, আসাসীকে খাগড়াছড়ি আদালতে সোর্পদ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর