শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

বরকলে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৭৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩, ৯:০৭ অপরাহ্ণ

বরকল প্রতিনিধি:গৌরব,সংগ্রাম ও ঐতিহ্যে’র বরকলে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে এবং প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান,সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদার অবদানের কথা তুলে ধরেন।

১ সেপ্টেম্বর ( শুক্রবার) বিকাল ০৩ঃ০০ টায় বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপি’র সভাপতি ছিদ্দিক বেপারীর -এঁর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,বরকল উপজেলা বিএনপির সহ সভাপতি সুলতান মন্ডল,আব্দুল জলিল,নজরুল ইসলাম,রুহুল আমিন,মো বেলাল,মো মালেক,মো জাকির বেপারি,মো কবিরসহ, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতা ও কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকারকে পদত্যাগ করে নির্দলীয় ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করা, মিথ্যা মামলা প্রত্যাহার করা। এছাড়াও হত্যা,ঘুম,মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না বলেন । এছাড়াও বলেন- দেশে সাধারণ মানুষ থেকে শুরু করে বুদ্ধিজীবিদের বাক স্বাধীনতাসহ জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে বলে দাবি করেন এই ফ্যাসীবাদী আওয়ামী লীগ সরকার। দ্রব্যমূল্যে উধ্বর্গতি যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে বলে বক্তারা মন্তব্য করেন।

বক্তারা আরো বলেন, নৌকা যাবে নদীতে, ধান হবে গতিতে এবং ভবিষ্যৎতে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করতে বিএনপি প্রস্তুত বলেও তারা হুশিয়ারী উচ্চারণ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর