শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

মিরসরাইয়ে বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ৯:৫৭ অপরাহ্ণ

কামরুল হাসানঃ-মিরসরাইয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে আবুতোরাব কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী।

এসময় মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরেরছাপা নয়নের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন রিয়াদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, জাফর ইকবাল নাহিদ, আরিফুর রহমান ও মিথুন শর্মা। এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু বলেন, তারেক রহমান আর দুনীর্তি করবেনা, এ মর্মে মুছলেখা দিয়ে দেশ ত্যাগ করেন। সে আর বাংলাদেশে আসবেনা। কিন্তু সে এখন লন্ডনে বসে ভিডিও কলে বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে। তার কর্মীরা দেশে রোদে কষ্ট করছে, আর সে লন্ডনে বসে তান্দুরি চিকেন খাচ্ছে। পৃথিবীর ইতিহাসে এমন কোন দেশ নাই যেখানে নেতা এসি রুমে বসে আন্দোলনের ডাক দিচ্ছে। কর্মীরা রাস্তায় মিছিল করে সফলতা পেয়েছে এমন কোন নজির পৃথিবীতে নেই।

মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরেরছাপা নয়ন বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ২ হাজার ৫ শত শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্যে থেকে ৩০ জনকে বিজয়ী করা হয়। মঙ্গলবার বিজয়ীদের মাঝে সম্মাননা স্মারক ও সনদপত্র বিতরণ করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর