শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

নির্বাচন আসলেই বিএনপি-জামায়াত ডিজিটাল মাধ্যমে প্রপাগান্ডা শুরু করে-মাহবুব রহমান রুহেল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ১:৩০ পূর্বাহ্ণ

কামরুল হাসানঃআমরা মুক্তিযোদ্ধার সস্তান (আ.মু.স) মিরসরাই উপজেলার উদ্যোগে শোকর‌্যালী, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অদ্য ২৬ আগষ্ট শনিবার বিকেলে র‌্যালীটি বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের প্রবেশদ্বার থেকে শুরু হয়ে খৈয়াছরা উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। এরপর বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য এবং উত্তর জেলা আ’লীগের সদস্য মাহবুব-উর রহমান রুহেল।

আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এর তনয় মাহবুব-উর রহমান রুহেল বলেন, বিএনপি জামায়াতের শাসন আমলে সারাদেশে সিরিজ বোমা হামলা হয়েছে, আর আ’লীগ সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ উপহার দিয়েছে। তারা রমনা বটমূলে বোমা হামলা ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করেছে।

আদালতে বোমা হামলা করেছে। আর আ’লীগ ক্ষমতায় আসার পর তাদের পরিবারের সদস্যরাও দলমত নির্বিশেষে চাকুরী পেয়েছে। দেশে উন্নয়নের সাথে সাথে তাদের ব্যাবসা বাণিজ্যের সুযোগ হয়েছে। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। কিন্তু নির্বাচন আসলেই সেই বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ডিজিটাল মাধ্যমে প্রপাগান্ডা শুরু করে। আমাদের সবাইকে সজাগ এবং ঐক্যবদ্ধ হওয়ার এখনই সময়। প্রধান বক্তা নয়ন কান্তি ধুম বলেন, শোকাবহ আগস্ট’ বাঙালী জাতির হৃদয়ে রক্তক্ষরণের মাস। যিনি এই বাঙালী জাতিকে স্বাধীন সার্বভৌম দেশ এনে দিয়েছেন একটি তর্জনীর ইশারায়; সেই জাতির পিতা বঙ্গবন্ধুসহ সস্বপরিবারকে জীবন দিতে হলো তাঁরই অর্জিত স্বাধীন দেশে। তিনি উন্নয়নের এই ধারাবাহিকতায় মাহবুব-উর রহমান রুহেলের পাশে থেকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

খৈয়াছরা ইউনিয়ন সভাপতি গোলাম রাসুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসানের পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধক ছিলেন উপজেলা কমান্ডার কবির আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক জুনু, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শফিউল্লাহ, ইউনিয়ন আ’লীগ সভাপতি সাবের আহাম্মদ নিজামী, আমুস মিরসরাই উপজেলা উপদেষ্টা তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমূল, সাধারণ সম্পাদক আবু জাপর, দপ্তর সম্পাদক নূর উদ্দীন, সদস্য আশরাফুল বারী অপু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাহিদুল হাসান রাবীব প্রমূখ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর