মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

অভিনয়ে নিয়মিত আলোচিত মডেল প্রমি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৩১৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ২:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃ সময়ের নতুন আলোচিত মডেলদের মধ্যে একজন কাশফিয়া প্রমি।নিয়মিত কাজ করছেন ছোট পর্দায়। মডেলিং নিয়েও তার ব্যস্ততা কম নয়। সম্প্রতি বেশ কিছু ফ্যাশন ব্যান্ডের জন্য ফটোশুট করেছেন এই মডেল।

যা ইতিমধ্যেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছে।

মেধা-পরিশ্রম দিয়ে অল্প সময়ের মধ্যেই মিডিয়াতে নিজের অবস্থান জানান দিয়েছেন প্রমি। বেশ কয়েকটি শর্টফিল্ম এবং বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন। এছাড়া কাজ করেছেন বেশকয়েকটি নাটকে। প্রমি এখন কাজ করতে চান সিনেমাতে।

সোশ্যাল মিডিয়ার ফ্যাশন ব্যান্ড গুলো যারা ফলো করেন তাদের চোখে হরহামেশাই চোখে পড়বে প্রমির ছবি। ‘ভালো হওয়া’ নিজের কাজে শিরোনামের একটি শর্টফিল্মের কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। উজ্জ্বল ভূইঁয়া পরিচালিত এই শর্টফিল্মটি খুব শীগ্রই অবমুক্ত হবে বলে জানান তিনি।

কাশফিয়া প্রমি বলেন, আমি ইতিমধ্যেই বাংলাদেশের সর্বোচ্চ বড় সব ফ্যাশন ব্যান্ডে কাজ করেছি। যা সত্যিই আমার পরম প্রাপ্তি। মডেলিং করলেও আমার নাড়ির টান অভিনয়ে। অভিনয়েই আমি এখন নিয়মিত হবো। নিজেকে তৈরি করছি। নাটকের পাশাপাশি চ্যালেঞ্জিং সব কাজ করতে চাই। গল্প যত চ্যালেঞ্জিং হবে আমি অভিনয়ের জন্য ততো জায়গা পাবো। তাই আমি খুব শীগ্রই অভিনয় পুনরায় শুরু করব।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই মডেলিং করছেন। নামি-দামী সব ব্যান্ডের সঙ্গেই কাজ করেছেন প্রমি। খুব শীগ্রই তিনি ছোট পর্দায় নিয়মিত হবেন প্রমি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর