শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ব্রাজিলে বাংলাদেশ ট্রেড অ্যান্ড বিজনেস সামিট আয়োজনে অংশগ্রহণ করবেন মো: সাজ্জাদুল হাসান তুরাগে ৫২নং ওয়ার্ড কাউন্সিলর- প্রার্থী হিসাবে আলোচনায় সোহেল উত্তরখানে ঝুঁকিপূর্ণ বিল্ডিং দিয়ে ভাড়া ব্যাবসা করছে বাড়ি মালিক মিরসরাইয়ে বর্ণিল আয়োজনে রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত মিরসরাইয়ে ওয়াহেদপুরে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার মিরসরাইয়ে পানিবন্দী মানুষের পাশে এমপি রুহেল ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে মিরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত,পানিবন্দি সহাস্রাধিক পরিবার, খাদ্য সহায়তা প্রদান সেনবাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু মিরসরাইয়ে নিজামপুরে আবারও ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ক্রুটি হাতিয়ায় পেইড ভলান্টিয়ারদের চাকুরি পূণঃবহালের দাবিতে মানববন্ধন

সাংবাদিক অন্তর মাহমুদের পিতার মৃত্যুতে মাটিরাঙ্গা প্রেস ক্লাবের শোক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৬০ বার পঠিত
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩, ১২:৫৩ পূর্বাহ্ণ

মাটিরাঙ্গা প্রতিনিধি :মাটিরাঙ্গা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মো. নুরনবী (অন্তর মাহমুদ) এর পিতা গাজীনগর ও বটতলী বাজারের সাবেক সেক্রেটারী নুর আহাম্মদ সওদাগর আজ রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহ…..রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর । তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গাজীনগর ও বটতলী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল ও যুগ্মসম্পাদক সাগর চক্রবর্তী কমলসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে একটি পরিবার হারালো বটবৃক্ষ আর গাজীনগর ও বটতলীবাসী হারালো তাদের দীর্ঘদিনের স্বজনকে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর