শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

নানিয়ারচর জোন কর্তৃক খেলাধুলা সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৬ বার পঠিত
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩, ১২:০৩ পূর্বাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-রাঙামাটির নানিয়ারচর জোন কর্তৃক “সম্প্রতি ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় খেলাধুলা সামগ্রী বিতরণ এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

নানিয়ারচর জোনের আওতাধীন সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাব এবং ছয়কুরিবিল ক্লাব আর্থিক সংকটের দরুন খেলাধুলা সামগ্রী ক্রয় করতে না পারাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে নানাবিধ জটিলতার সম্মুখীন হচ্ছে। বিষয়টি জানতে পেরে অদ্য রবিবার (২৭ আগস্ট) নানিয়ারচর জোন কর্তৃক সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাব এবং ছয়কুরিবিল ক্লাব এর মাঝে খেলাধুলা সামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

এ সময় নানিয়ারচর জোন কমান্ডার বিএ-৭০৭৮ লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন (পিএসসি) সাবেক্ষং কিংস ইলিভেন্ট ক্লাবকে ২৪ জোড়া জার্সি, ২টি ফুটবল, ১টি ভলিবল এবং ১টি ভলিবল খেলার নেট প্রদান করেন। পাশাপাশি তিনি ছয়কুরিবিল ক্লাবকে ১৬ জোড়া জার্সি, ২টি ফুটবল এবং একটি হ্যান্ড গ্লাভস প্রদান করেন। এছাড়াও তিনি অত্র জোনের আওতাধীন বামফিল্যান্ড এলাকার শাবনূর আক্তার’কে পরীক্ষার ফি বাবদ আর্থিক সহায়তা প্রদান করেন।

সেনাবাহিনী সুত্র জানায়, বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় এমন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখবে এবং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের সার্বিক জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর