শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

দল পরিবর্তনে প্রশ্নবিদ্ধ কাউন্সিলর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৪৮ বার পঠিত
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩, ৬:৫৮ অপরাহ্ণ

ইজাজুলঃ রাজধানীর পল্লবী থানার ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন ১৫ আগস্ট খোলস পাল্টিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তথ্য সূত্রে জানা যায় তিনি ঢাকা উত্তর মহানগর এর পল্লবী থানা বিএনপির সভাপতি ছিলেন। সাবেক এই বিএনপি নেতার হঠাৎই আওয়ামী লীগ যোগদিয়ে প্রশ্নবিদ্ধ হয়েছে জনমনে।

তবে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলছেন সাজ্জাদ হোসেন বিএনপি জামাত জোট সরকারের সময় আওয়ামী লীগের অনেক লোকজনকে মিথ্যা মামলা হামলা ও হয়রানী করছেছে। আর এখন সেই পাল্টিবাঁজই বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসাবে ব্যানার করে হাসির পাত্রে পরিনত হয়েছে। আমরা এই লম্পটকে আওয়ামী লীগে চাইনা।

নগর বিএনপির একাধিক নেতার সাথে কথা বলে জানা যায় অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকায় কেন্দ্রীয় বিএনপি তাকে বহিষ্কার করে। এখন আওয়ামী লীগ যোগদিলে স্থানীয় বিএনপির কিছু আসে যায়না।

তবে তার বিরুদ্ধে আপন ভাতিজার জমি দখলের মত গুরুতর অভিযোগও আছে। খোঁজ নিয়ে জানা যায় পল্লবী সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন কর্তৃক খোকন ও পলাশ নামক দুই যুবক প্রকাশ্যে লাঞ্চিত হয়েছে। হঠাৎই তার দল ত্যাগ করে আওয়ামী লীগে যোগ দান প্রসঙ্গে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন হাইব্রিড নিয়ে দল ভারি করার প্রয়োজন নাই।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর