মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

হাতিয়ায় সিরাজুল আলম খান (দাদা ভাই)’র স্মরণ সভা অনুষ্ঠিত 

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৭৪ বার পঠিত
আপডেট : শনিবার, ১৫ জুলাই, ২০২৩, ৭:৫৭ অপরাহ্ণ

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী)ঃরাজনীতির রহস্য পুরুষ নামে খ্যাত, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বরেন্য রাজনীতিবিদ সিরাজুল আলম খান (দাদা ভাই) এর স্মরণে নোয়াখালীর হাতিয়া উপজেলায় এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বিকেলে হাতিয়া শহর নিউমার্কেটে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আবুল কালাম, হাতিয়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও সুশাসনের জন্য নাগরিক(সুজন)’র হাতিয়া শাখার সভাপতি এ কে এম মানছুরল হক, সাবেক অধ্যক্ষ এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা বিনয় ভূষণ দাস বাবুলাল, আওরঙ্গজেব, মানছুরুল হক, এডভোকেট সাজ্জাদ হোসেন, নঈম শামীম খান প্রমুখ। হাতিয়ার কথা’র প্রকাশক মাছুদুর রহমান বাবর এর সঞ্চালনায় উক্ত স্মরণ সভা আরো উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিক(সুজন)র হাতিয়া শাখার সম্পাদক ছায়েদ আহমেদ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক বিভিন্ন মতাদর্শের ব্যক্তিবর্গ এবং সাংবাদিক বৃন্দ।

স্মরণ সভায় সিরাজুল আলম খান (দাদা ভাই) এর বিভিন্ন স্মৃতি চারণ তুলে ধরে বক্তাতারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে সিরাজুল আলম খান দাদা ভাই ছিলেন, এক অকুতোভয় বীর সেনানী। বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র সৃষ্টিতে এই মহান গুরুর ভূমিকা ছিলো শীর্ষ ভাগে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর