মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

বান্দরবানে পিসিসিপি’র পৌর,সরকারি কলেজ ও টেকনিক্যাল স্কুল কলেজের কমিটি ঘোষণা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৫ বার পঠিত
আপডেট : শনিবার, ১৫ জুলাই, ২০২৩, ৯:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃ পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি’র) বান্দরবান জেলা শাখার আওতাধীন বান্দরবান পৌর কমিটি, বান্দরবান সরকারি কলেজ কমিটি এবং বান্দরবান সরকারি টেকনিক্যাল কলেজ কমটি ঘোষণা করা হয়।

আজ (১৫ জুলাই,শনিবার) সকাল ১০ ঘটিকায় বান্দরবান শহরের রিভারভিউ পার্কে এক সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন পিসিসিপি বান্দরবান জেলার সভাপতি জনাব আসিফ ইকবাল এবং সাধারণ সম্পাদক জনাব হাবিব আল মাহমুদ।

উক্ত পৌর সম্মেলনে বান্দরবান পৌর সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব তানভীর হোসেন ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব মিসবাহ উদ্দীন। এছাড়াও বান্দরবান সরকারি কলেজ কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ মাহফুজুর রহমান সৈকত। এই সময় বান্দরবান পৌর কমিটি,বান্দরবান সরকারি কলেজ কমিটি এবং বান্দরবান টেকনিক্যাল স্কুল ও কলেজ কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন পিসিসিপির কেন্দ্রীয় এবং জেলা দায়িত্বশীল ছাত্র নেতারা।

উক্ত সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও রাংগামাটি জেলা সভাপতি হাবিব আজম।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব আসাদ উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি ঢাকা মহানগরের আহবায়ক ইব্রাহিম খলিল চৌধুরী অপি, খাগড়াছড়ি জেলার সভাপতি সুমন আহমেদ, পিসিএনপি বান্দরবান পৌর সভাপতি এরশাদ চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পৌর এবং জেলা কমিটির নেতৃবৃন্দরা বান্দরবান জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন পিসিসিপি বান্দরবান জেলার সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ

এই সময় বক্তারা বলেন, বৈষম্য সৃষ্টিকারী রাজার সনদ অবিলম্বে বাতিল করতে হবে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তির সমবন্টন নিশ্চিত এবং উপজাতি কোটা বাতিল করার আহ্বান জানান। সেইসাথে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের সকল নেতাকর্মিদের অন্যান্য ছাত্র সংগঠন গুলোর সাথে ভাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার আহ্বান ও জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর