শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

বরকলে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সপনসহ পৃথক দুটি মামালায় গ্রেফতার তিন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৩৫ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ জুলাই, ২০২৩, ৩:০০ অপরাহ্ণ

মো আরিফুল ইসলাম সিকদার,রাঙামাটি:আজ বরকল থানাধীন ভুষনছড়া ইউনিয়নের এরাবুনিয়া গ্রামের ৫নং ওয়ার্ডের বাসীন্দা মো জাহিদুল ইসলাম স্বপন ওরফে দাঁতপড়া স্বপনসহ তিনজনকে গ্রেফতার করেছে বরকল থানা পুলিশ।

 

গত ৭জুন শুক্রবার রাতে বরকল থানার চৌকস ওসি মোঃ নাছিড় উদ্দিনের সফল নির্দেশনায় অত্র থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় পলাতক আসামি সপন ও ইয়াসিন ভুষনছড়ার এরাবুনিয়া এলাকায় অবস্থান করছে। এ খবর পেয়ে বরকল থানা পুলিশের এস আই মো ফরহাদ সিকদার,এস আই মো উজ্জ্বল এস আই ফিরোজ এবং এস আই মো জাহাঙ্গীরের নেতৃত্বে একটি চৌকস দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাছিড় উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, সপন, ইয়াসিন গাছকাটা ও মারামারির একটি মামলার এক বছরের সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত আসামি ছিলো । গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে এবং ওপর একটি মামলায় শেফালী বেগম নামে জৈনিক মহিলাকে গ্রেফতার করা হয়।আসামীগনকে আজ সকালে রাঙামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

উক্ত মামলার বাদী মো ইকবাল জানান,জাহিদুল ইসলাম সপন বর্তমানে বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কমিটির সদস্য সচিব পদে রয়েছেন।বিগত কিছুদিন আগে তার ১ বছরের সাজা হয়।তবুও সে স্বপদে বহাল রয়ে গেছে।বর্তমানে সে বিভিন্নভাবে তাকে হয়রানি করতেছে।ইকবালের নিজস্ব জমি বর্তমানে সপন জোর করে ভোগদখল করতেছে।

খবর নিয়ে আরো জানা যায়,আসামী সপনের উক্ত মামলায় ১বছরের সাজা হয়েছিলো।বর্তমানে মামলাটি উচ্চ আদালতে আপীল করা হয়েছে।এছাড়াও সপনের নামে পার্বত্য উন্নয়ন বোর্ডের সোলার দেবার নাম করে বিভিন্ন ব্যাক্তির থেকে টাকা আত্নস্বাতসহ একাধিক অভিযোগ রয়েছে বলে বিশ্বস্তসুত্রে জানা যায়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর