শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

খাগড়াছড়িতে সড়ক পরিবহন মালিক গ্রুপের বিরুদ্ধে নৈরাজ্যের অভিযোগে সংবাদ সম্মেলন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩, ৩:৫৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের বিরুদ্ধে নৈরাজ্যের অভিযোগ তুলে তার প্রতিবাদে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে এস আলম লাক্সারি কেচ সার্ভিস গ্রুপ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, সমিতিতে ভর্তির নামে মালিক গ্রুপকে ১২ লক্ষ টাকা চাঁদা না দেয়ায় পরিবহন কাউন্টার ভাংচুর,রাস্তায় গাড়ী আটকে রেখে তাদের পরিবহনে যাত্রী যেতে বাধ্য করা ও যাত্রী হয়রানীর অভিযোগ করেন।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন এস আলম লাক্সারি কোর্স সার্ভিস এর স্থানীয় কাউন্টার ম্যানেজার শরীফ সরকার।

সংবাদ সম্মেলনে গ্রীনলাইন পরিবহনের ম্যানেজার শাহাদাত হোসেন জিসান, মো. ফারুক, মো. এরশাদুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়,আরটিসির সভায় ঢাকা-খাগড়াছড়ি সড়কে এস আলম লাক্সারি কোচ সার্ভিস এর ৮টি গাড়ীর অনুমোদন থাকলেও মালিক গ্রুপ রাতে একটি বাসছাড়া অন্যগুলো চালাতে দিচ্ছে না। মালিক গ্রুপ কমদামে পুরনো গাড়ী কিনে এনে রংচং করে বিভিন্ন রুটে যাত্রীদের জিম্মি করে শান্তি পরিবহনে চলাচলে বাধ্য করলেও অন্য পরিবহনগুলোর যাত্রীসেবায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। রশিদছাড়া খেয়াল খুশিমত পরিচালন ব্যয়ের নামে( জিবি ) অর্থ আদায় করা হচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহণ,আরটিসির সভায় অনুমোদিত পরিবহনগুলোর চলাচল নিশ্চিত করা,চট্টগ্রাম-কক্সবাজার রুটে অন্য পরিবহন চলাচলে বাঁদাদান বন্ধ করাসহ মালিক সমিতি কর্তৃক আদায়কৃত অর্থের রশিদ প্রদানসহ স্বচ্ছতা নিশ্চিত করার দাবী জানানো হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর