শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

হাতিয়ায় মাসিক ও ঈদ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৩ জুন, ২০২৩, ১১:০০ অপরাহ্ণ

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী)ঃ নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদের মাসিক, আইনশৃঙ্খলা ও ঈদ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ জুন) দুপুরে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তৃতা রাখেন- হরনী ইউনিয়নের চেয়ারম্যান মো.আকতার হোসেন,সুখচর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন, জাহাজমারা ইউনিয়নের চেয়ারম্যান মাসুম বিল্যা, চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন, ,বিসিজি দক্ষিণ জোন হাতিয়া স্টেশান কমান্ডার মোঃফিরোজ্জামান প্রমুখ।

মাসিক (জুন) সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন। পরে আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু।

সভায় হাতিয়া উপজেলার সুখচর, হরণী এবং জাহাজমারা ইউনিয়ন সহ পৌরসভার বিভিন্ন এলাকায় গরু চুরি, দিনদুপুরে ঘর লুট, গত দু’মাস থেকে অজ্ঞানপার্টির তৎপরতা বৃদ্ধি সহ ১৫জুন দিবাগত রাতে চেতনানাশক দ্বারা শুন্যেরচর গ্রামের মাওলানা আবুল খায়ের দম্পতিকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালঙ্কার লুট, সোলার ব্যাটারি চুরি, শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে গাড়ি পার্কিং এবং ফুটপাত দখল, জনসাধারণের চিকিৎসা সেবা পেতে অসুবি, ব্যাপক হারে ডায়াগনস্টিক সেন্টার বেড়ে যাওয়া এবং এই ডায়াগনস্টিক সেন্টার সমূহ কর্তৃক রোগীদের থেকে অধিক পরিমাণ পয়সা নেওয়া সহ নানা গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন- উল্লেখিত ইউনিয়ন সমূহের চেয়ারম্যান, সাংবাদিক ইফতেখার হোসেন তুহিন ও
মুক্তিযোদ্ধা মানছুরুল হক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী, সহকারী কমিশনার (ভূমি) মো.গোলাম সারোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল বাছেদ সবুজ সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগন ও সাংবাদিক বৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর