শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

রামপুরা থানা আওয়ামী নেতার ঈদ শুভেচ্ছা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৩ জুন, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ

ডেক্স রিপোর্টঃ সমগ্র মুসলিম বিশ্বে ধর্ম প্রাণ মুসলমানদের দুটি প্রধান আনন্দ উৎসবের দিন হিসাবে দুটি ঈদ পালন করা হয়। একটি পবিত্র ঈদুল ফিতর আর অপরটি পবিত্র ঈদুল আযহা। প্রতি বছরের ন্যায় এবার ও জিলহজ্ব মাসের ১০ তারিখ আরবে এবং ১১ তারিখে আমাদের বাংলাদেশে ঈদ পাদল করা হয়। তাই এবার ২৯জুন ২০২৩ ইং কুরবানির প্রস্তুতি আমাদের।

রাজধানী ঢাকা উত্তর মহানগর এর রামপুরা থানা আওয়ামীলীগের বলিষ্ঠ নেতা বিগত কমিটিতে ৯৮নং ওয়ার্ড আওমীলীগের সফল সভাপতি ও সাংগঠিন নেতা ইউনুছ আলী ঢাকা বাসীকে দলের হয়ে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ্যদ্বীপ্ত সমাজ সেবক ও রামপুরা থানা আওয়ামীলীগের সভাপতি পদে পদে আলোচিত নেতা ইউনুছ আলী বলেন,
ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আলাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আলাহর নির্দেশে হজরত ইব্রাহিম (আ.) তাঁর প্রাণপ্রিয় পুত্র হজরত ইসমাইল (আ.)-কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য প্রদর্শন করেছেন তা অতুলনীয়। ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলু ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম মান্নান কচির পক্ষ থেকে সমগ্র মুসলিম জাহানের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে এক শুভেচ্ছা বার্তায় বলেন,আমরা গরীর দুঃখী মেহনতী মানুষের সেবায় নিবেদিত দল আমাদের ঈদ এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষদের নিয়ে।

সবার সাথে মিলেমিশে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে তরান্বিত করতে আওমীলীগের কর্মী হিসাবে কাজ করি। তাই আমার দলের হয়ে আমার এলাকা বাসীর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানাই। নগরবাসীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, নগর সুবিধা নিশ্চিত করতে সিটিকর্পোরেশন এর নিয়ম নিতি মেনে পশু জবাই ময়লা অপসারণ সহ পরিবেশ ভালো রাখতে দ্বায়িত্ব শীল নাগরিক হিসেবে সবাইকে সচেতন থাকতে অনুরোধ করেছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর