মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

নানিয়ারচর বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৩ জুন, ২০২৩, ৭:৪০ অপরাহ্ণ

আরিফুল ইসলাম সিকদারঃআজ মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ।

১৯৪৯ সালের ২৩শে জুন পুরান ঢাকার কে এম দাস লেনের ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্যদিয়ে এই রাজনৈতিক দলটির জন্ম হয়। প্রতিষ্ঠার পর থেকেই বাঙালির অধিকার আদায়ের সব আন্দোলনে নেতৃত্বের ভূমিকায় ছিল বাংলাদেশ আওয়ামী লীগ।

সারা দেশের আজ শুক্রবার নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।তারই ধারাবাহিকতায় ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে এর মধ্যে রয়েছে আজ সূর্যোদয়ক্ষণে দলের কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সকাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জাতীয় সংগীত পরিবেশন, কেক কাটা,বেলুন ও পায়রা উড়ানোর মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সকাল ১০.৩০টার সময় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি সুজিত তালুকদার এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইলিপন চাকমা সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা শাখা ও সদস্য, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।

মোঃ ফারুক মৃধা,যুগ্ম সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট মোঃ মামুন ভুঁইয়া আইন-বিষয়ক সম্পাদক,মোঃ আবু জাফর খান,
ধর্ম-বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ নানিয়ারচর উপজেলা শাখাসহ আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, নানিয়ারচর উপজেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর