শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সাধারণ মানুষের সমস্যা সমাধানে সেনাবাহিনী সর্বদা আপোষহীন- অধিনায়ক হিমেল মিয়া

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩, ১১:১৬ অপরাহ্ণ

বিপ্লব ইসলাম, লংগদু উপজেলা প্রতিনিধি:রাঙ্গামাটির লংগদু উপজেলার তেজস্বী বীর লংগদু সেনাজোন কর্তৃক পবিত্র ঈদুল আজহা উপলক্ষে উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে জোন অধিনায়ক বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশ ও দেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার (২২জুন) সকাল ১০ টায় লংগদু জোনে উক্ত মতবিনিময় সভা ও উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লংগদু জোনের জোন অধিনায়ক লে.কর্নেল হিমেল মিয়ার উপস্থিতিতে উপজেলার সকল গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান,লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিয়া খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, হেডম্যান, কারবারী, সাংবাদিকবৃন্দ এছাড়াও অত্র জোনের অফিসার বৃন্দ সভায় অংশগ্রহণ করেন।

এসসয় জোন অধিনায়কের কাছে উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন গণ্যমান্য ব্যক্তিবর্গ। তার মধ্যে অন্যতম সমস্যা উপজেলার বিভিন্ন খাস জায়গা বেদখল,ভুয়া সহযোগী মুক্তিযুদ্ধা নামে যে সংগঠন বের হয়েছে তাদের প্রতিহত করা,এছাড়াও হেলমেট বিহীন মটর বাইক চালকদের হেলমেট পড়ার জন্য কঠোরভাবে আইন প্রয়োগ করবে প্রশাসন। হেলমেট বিহীন মটর বাইক চালালে জেল জরিমানা ও বাইক জব্দ হওয়ার কথা উঠে আসে সভায়। অপ্রাপ্তবয়স্ক গাড়ি চালক ও হেলমেট বিহীন চালকদের সচেতন করতে কঠোর অবস্থানে যেতে বাধ্য হচ্ছে প্রশাসন।

একই সভায়, মাইনী গাঁথাছড়া হতে ১৪ নাম্বার বিলের উপর দিয়ে রাস্তা তৈরী করে দেওয়ায় জোনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে কেদারমারা ও আমতলী ইউনিয়নের চেয়ারম্যানদ্বয়।কেদারমারা ইউনিয়ন চেয়ারম্যান বিল্টু চাকমা বলেন, এবছর আমার ইউনিয়নে পানি সংকটে পড়েছিলাম, কিন্তু ঠিক সময় লংগদু সেনাজোনের জোন অধিনায়ক স্যার আমার এলাকায় বেশ কয়েকটি নলকূপ স্থাপন করে পানি সংকটের নিরসন করেন।

এসময় জোন অধিনায়কের কাছে বাইট্টাপাড়া থেকে নানিয়ারচর হয়ে রাঙ্গামাটির রাস্তাটির কথা তুলে ধরে উপস্থিত সকলে, আশ্বাস দিয়ে জোন অধিনায়ক বলেন, খুব শীঘ্রই রাস্তাটি কাজ নিয়ে সামনে আগাবো, সাধারণ মানুষ চলাচলের সুবিধার্থে যা করার আমরা তা করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, শুধু তাই নয় যেকোন এলাকায় যদি মেডিকেল ক্যাম্পাইনের প্রয়োজন হয় অবশ্যই জন প্রতিনিধিরা আমাদের জানালে আমরা দ্রুত মেডিকেল ক্যাম্পাইনের ব্যবস্থা করে দিবো।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর