শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

খাগড়াছড়িতে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৭:১৩ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি :”স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক এত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ খাগড়াছড়ি জেলা কার্যালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানএর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মূল প্রবন্ধ পাঠ করেন খাগড়াছড়ির ভারপ্রাপ্ত নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ মুনতাসির মাহমুদ।

এ সময় জেলা প্রশাসক কার্যালের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক নাজমুন আরা সুলতানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম ও খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়াসহ বিভিন্ন বিভাগের প্রধানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা নিরাপদ খাদ্য নিশ্চিত করতে বাজার মনিটরিং, সচেতনতা তৈরি এবং ভ্রাম্যমান আদালত পরিচালনার উপর গুরুত্বারোপ করেন। একই সাথে সংশ্লিষ্ট সকল সরকারি বিভাগকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানানো হয় ।এ ছাড়াও সভায় অনিরাপদ খাদ্য থেকে নিরাপদ খাদ্য ব্যবস্থায় ফিরিয়ে আনতে হোটেল রেষ্টুরেন্ট সহ বিভিন্ন খাদ্যের দোকানে ভেজাল খাদ্য ব্যবহার ও পরিবেশনের উপর গুরুত্ব দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর