মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

মাটিরাঙ্গায় মোটরসাইকেল চালককে হত্যাকাণ্ডে জড়িতের অভিযোগে গ্রেপ্তার ১ মোটরসাইকেল উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ১:৩৩ পূর্বাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি:খাগড়াছড়ির মাটিরাঙ্গায় চাঞ্চল্যকর ফারুক হত্যা মামলার আসামী ইমরান হোসেন( ৩০) কে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বুধবার (১৪ জুন) গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়ার দিক নির্দেশনায় থানার এসআই মাসুদ আলম পাটোয়ারীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ০৮নং আমতলী ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে দেওয়ানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে জনৈক খোরশেদ আলম এর বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. ইমরান হোসেন ০৮নং আমতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দেওয়ানবাজার এলাকার মো. মামুন মিয়ার ছেলে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, গত ৩১ মে বিকালের দিকে ফারুক নামে এক মোটর সাইকেল চালক নিখোঁজ হয়। ২ জুন তার বাবা বাদি হয়ে মাটিরাঙ্গা থানায় একটি জিডি করেন। এরপর গত ৪ জুন উপজেলার আমতলী ইউনিয়নের মথুমগ পাড়া এলাকার তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। জিডির পর অভিযান চালিয়ে নিহত ফারুক হোসেন এর ব্যবহৃত মোটরসাইকেলটি ফেনীর দাগনভূঁইয়া থেকে উদ্ধার করে পুলিশ। মোটরসাইকেল ক্রেতা মো. আনোয়ার হোসেন এর স্বীকারউক্তি অনুযায়ী গতকাল ফারুক হোসেন হত্যাকান্ডের মূল ঘটনার সাথে জড়িত থাকা ইমরান হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনা স্থলের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চুরি উদ্ধার করা হয়।

বা‌কি আসা‌মি‌দের গ্রেফতা‌রের চেষ্টা অব্যাহত র‌য়ে‌ছে। গ্রেফতারকৃত আসামি কে আদালতে প্রেরণ করা হয়েছে।

মাটিরাঙ্গা প্রতিনিধি।
০১৫৫১৫৫৫১১১

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর