মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

রামগড় সমাজসেবা অধিদপ্তরের কম্পিউটার প্রশিক্ষণ্থীদের সনদ বিতরণ ও চিকিৎসা অনুদান প্রদান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৯ বার পঠিত
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩, ৯:৫৮ অপরাহ্ণ

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃ
খাগড়াছড়ি রামগড়ে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে কম্পিউটার প্রশিক্ষণপ্রার্থীদের মাঝে সনদ বিতরণ ও জটিল রোগে আক্রান্ত দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসা অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার ১২ই জুন সকাল দশটায় রামগড় সমাজ সেবা কার্যালয়ের দক্ষতা, উন্নয়ন, প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার লেবে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরে সহকারী পরিচালক (ইউ সি ডি)মোঃ মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ রেহান উদ্দিন ও সমাজ সেবা সমন্বয় পর্যদের সভাপতি সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মফিজুর রহমান,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজির রহমান আঞ্জুম।

রামগড় শহর সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে জানুয়ারি ২০২২ থেকে জুন ২০২২ পর্যন্ত ৫৫ জন এবং জুলাই ২০২২ থেকে ডিসেম্বর ২০২২ পর্যন্ত ৪৮ জন সহ মোট ১০৩ জন কম্পিউটার প্রশিক্ষণার্থীর মাঝে সনদ বিতরণ করেন প্রধান অতিথি সমাজসেবা অধিদপ্তরে সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান। তিনি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন সরকার বেকার যুবক-যুবতীদের বিনামূল্যে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ কর্মী তৈরীর যে উদ্যোগ নিয়েছেন, তা বাস্তব জীবনে কাজে লাগিয়ে সকলকে আত্মনির্ভর হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

এ সময় সনদ বিতরন ছাড়াও ক্যান্সার, কিডনি ও প্যারালাইসিসের মতো জটিল রোগ আক্রান্ত সাতজন দরিদ্র রোগীর প্রত্যেককে ৫০হাজার করে মোট ৩,৫০,০০০টাকার চেক বিতরণ করা হয়।
শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)
১২/৬/২৩

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর