শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

হাতিয়ায় সুজন’র কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৮ বার পঠিত
আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী):সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর হাতিয়া উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০জুন) সকালে নোয়াখালীর হাতিয়া উপজেলা শহরে অবস্থিত চুনি মিয়াজী পাবলিক লাইব্রেরিতে এই সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন সুজন এর কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার এবং বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন, কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী সৈয়দ মোহাম্মদ নাছির উদ্দিন।

“সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠিই গণতন্ত্রের রক্ষাকবচ ” সুশাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় নাগরিক সমাজের ভূমিকা শীর্ষক ‘মতবিনিময় সভা’য় উপস্থিত থেকে সভাপতির বক্তৃতা রাখেন, হাতিয়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ এ কে এম মানছুরল হক, ডিগ্রী কলেজের সাবেক শিক্ষক শ্রী ফনী ভূষণ দাস, সমাজ কর্মী দুলাল উদ্দিন, ছৈয়দিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মহিব্বুল মাওলা, ডিগ্রী কলেজের শিক্ষক তপন চন্দ্র সোম, উপজেলার নিউ মার্কেটের ব্যবসায়ী মোঃ মনির উদ্দিন এবং ওয়ানডে স্কুলের শিক্ষক মুশফিকুর রহমান মঞ্জু প্রমুখ। সঞ্চালনায় ছিলেন, দৈনিক প্রতিদিনের সংবাদ এর হাতিয়া উপজেলা প্রতিনিধি ছায়েদ আহমেদ,

এতে আরও উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ, ছাত্র-শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিগন।

এদিকে সভার প্রথম অধিবেশন শেষে সুজন এর গঠনতন্ত্রের রীতি মোতাবেক এ কে এম মানছুরল হক’কে সভাপতি এবং ছায়েদ আহামেদ’কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট হাতিয়া উপজেলা কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, হাতিয়া দ্বীপ উপজেলা হওয়ায় এবং হঠাৎ বৈরী আবহাওয়া সৃষ্টি হতেই কেন্দ্রীয় ও আঞ্চলিক সমন্বয়কারী সভাস্থলে সশরীরে উপস্থিত হতে না পেরে অনলাইনে যুক্ত হয়ে সুজন এর আজকের সভায় আলোচনা রাখেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর