শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সেনবাগে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭৬১ বার পঠিত
আপডেট : বুধবার, ৭ জুন, ২০২৩, ৬:৩৭ অপরাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি:পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করেছে নোয়াখালীর সেনবাগ উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম।

মঙ্গলবার রাতে সেনবাগ প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও যায়যায়দিন সেনবাগ প্রতিনিধি এন এইচ সুমনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র ও যায়যায়দিনের নিয়মিত পাঠক আবু নাছের ভিপি দুলাল।

বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা পরিষদের সদস্য, সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাবু, সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র ও পৌর বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল।

বক্তব্য রাখেন দৈনিক দিনকাল ও সচিত্র নোয়াখালী প্রতিনিধি সাখাওয়াত উল্যাহ, সেনবাগ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম এ আউয়াল, যুগান্তর প্রতিনিধি জাহাঙ্গীর পাটোয়ারী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা মাসুদ, ইনকিলাব প্রতিনিধি কাজী ফখরুল ইসলাম, কাউন্সিলর কামাল উদ্দিন,শ্রমিক নেতা অলি ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মাস্টার হারুনুর রশিদ, ইয়াছিন দুলাল,শাহাদাত আলী মঞ্জু,পৌর জাতীয় পাটির সভাপতি সাংবাদিক হারুন, প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি সাহাব উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক দিলিপ কুমার ভৌমিক,সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন মঞ্জু,সাংবাদিক হাবিবুর রহমান হারুন, সাংবাদিক ফখর উদ্দিন,সাংবাদিক আমজাদ শিবলু, জাতীয় পাটি নেতা জামাল উদ্দিন টিটু,সংবাদ কর্মী ফরহাদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে অতিথি বৃন্দ কেক কেটে পাঠক প্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে অতিথি ও উপস্থিত সকলকে মিষ্টি মুখ করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর