মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগের সাড়ে ৩ শতাধিক নেতাকর্মীকে আসামী করে আদালতে বিএনপির মামলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২১৫ বার পঠিত
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩, ৭:১৬ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় সাড়ে ৩ শতাধিক নেতাকর্মীকে আসামী করে আদালতে মামলা হয়েছে।

রবিবার খাগড়াছড়ি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক রতন কুমার ত্রিপুরা। মামলায় খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেনকে প্রধান করে ১০৩ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত আড়াই শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মীকে আসামী করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবি এডভোকেট বেদারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আমলী আদালত মামলাটি আমলে নিয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার হিসেবে গন্য করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আরিফুর রহমান বলেন, এ ধরনের কোন নির্দেশনা তিনি এখনো পাননি।

প্রসঙ্গত, গত ২৬ মে খাগড়াছড়িতে আওয়ামীলীগ-বিএনপি‘র মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ী ভাংচুরের শিকার হয়। ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর