শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

সিজেকেএস সাঁতার প্রতিযোগিতায় ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৯ বার পঠিত
আপডেট : রবিবার, ২৮ মে, ২০২৩, ৭:১৪ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক:২৮মে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সিজেকেএস-জিপিএইচ ইস্পাত সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ব্রাদার্স ইউনিয়ন। দলটি ৬টি স্বর্ন ৩টি রৌপ্য ও ১ টি তাম্র পদক পেয়ে এ কৃতিত্ব দেখিয়েছে।

এতে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ৪টি স্বর্ন ও ২ টি তাম্র পদক পেয়ে রানার্স আপ এবং ২ স্বর্ন ৩ রৌপ্য পদক পেয়ে তৃতীয় স্থান পেয়েছে গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী। তবে ব্যক্তিগত পর্যায়ে মুক্তিযোদ্ধার মেহেরাজ সর্বোচ্চ ৩টি স্বর্ন পদক পেয়ে ব্যক্তিগত ভাবে কারিশমা দেখিয়েছেন।

এছাড়া ব্রাদার্সের আশিকুর রহমান ও গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠীর প্রাঞ্জল বড়ুয়া ২টি করে স্বর্ন পদক জয় করে সকলের নজর কেড়েছেন। গতকাল শনিবার (২৭ মে) দিনব্যাপী আনুষ্ঠানিকতায় সিজেকেএস সুইমিংপুলে এ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

এতে অন্যান্য দলের মধ্যে এম এইচ স্পোর্টিং ১টি স্বর্ন ১টি রৌপ্য ও ১ টি তাম্র পদকে ৪র্থ, সিটি কর্পোরেশন একাদশ ১টি স্বর্ন পদকে ৫ম, বিসিআইসি ৩টি রৌপ্য ও ২ টি তাম্র পদকে ৬ষ্ঠ, শতদল জুনিয়র ১টি রৌপ্য ও ১ টি তাম্র পদকে ৭ম, ইয়াং স্টার ব্লুজ ১টি রৌপ্য পদকে ৮ম, এলিট পেইন্ট ২টি তাম্র পদকে ৯বম এবং ১টি করে তাম্র পদক পেয়ে যৌথভাবে ১০ম স্থান পেয়েছেন, কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট ক্লাব, রাইফেল ক্লাব ও উল্লাস ক্লাব।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন এবং খেলা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও সিজেকেএস সাঁতার কমিটির ভাইস চেয়ারম্যান আছলাম মোরশেদ এর সঞ্চালনায় এতে শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন, সিজেকেএস সাঁতার কমিটির সম্পাদক মাহামুদুর রহমান মাহাবুব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর উপ মহাসচিব আশিকুর রহমান মিকু, স্পন্সর পিএইচ ইস্পাত লি: এর চিফ কর্পোরেট রিলেশন অফিসার শোভন এম শাহাবুদ্দিন রাজ, জাতীয় সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারশনের সাধারণ সম্পাদক এড. আব্দুর রকিব মন্টু। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী , মোঃ হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আ.ন.ম. ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, হাসান মুরাদ বিপ্লব, মো: দিদারুল আলম, নাসির মিঞা, সিজেকেএস কাউন্সিলর ও সাঁতার কমিটির যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান, রায়হান উদ্দিন রুবেল সহ সিজেকেএস এবং সাঁতার কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।প্রতিযোগিতায় ২৭ টি দলের ১১৫ জন প্রতিযোগী ১৫ টি ইভেন্ট প্রতিদ্বন্দ্বিতা করে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর