শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

বিএনপি নেতা চাঁদ’র কঠোর শাস্তির দাবীতে চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৪১৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৯:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ও কঠোর শাস্তির দাবীতে বন্দর নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবলীগ।

শুক্রবার (২৬শে মে) বিকেলে মহানগর যুবলীগ নেতা আলাউদ্দিন আলো’র নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল আগ্রাবাদমোড় হতে শুরু করে নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ চৌমুহনী মোড়ে এসে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে সমাপ্তি করা হয়। রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রদানের পর থেকে সারা দেশের ন্যায় বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠে চট্টগ্রামের রাজপথও।

উক্ত বিক্ষোভ সমাবেশে নগর যুবলীগ নেতা আলাউদ্দিন আলো বলেন, ❝অনেক ত্যাগ ও বিসর্জনের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের চরম শিখড়ে নিয়ে যাচ্ছেন, শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন, শেখ হাসিনা মানে গণমানুষের জীবনমানের উন্নয়ন। আমাদের মানবতার নেত্রীকে হত্যার হুমকি দেওয়ার মতো দুঃসাহস দেখিয়েছে বিএনপি’র কুলাঙ্গার আবু সাঈদ চাঁদ। শুধু গ্রেফতার করে জেলে পাঠালেই চলবে না, তার মতো সাহস যেনো আর কেউ দেখাতে না পারে, তাই তাকে মৃত্যুর মতো কঠিন শাস্তি দেওয়ার দাবী জানাচ্ছি।❞

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ আলমগীর, ২৮নং ওয়ার্ড যুবলীগ এর সদস্য আশরাফ উদ্দিন লিপু, ওয়ার্ড যুবলীগ নেতা সুমন, রনি, রাসেল, ডবলমুরিং থানা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সমাজ কল্যাণ সম্পাদক মুসলিম উদ্দিন সরকার, পাহাড়তলী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃসিরাজুল ইসলাম আকাশ, উপ ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ উদ্দিন আকিল, ডবলমুরিং থানা ছাত্রলীগ এর উপ-পরিবেশ সম্পাদক আমজাদ হোসেন, ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক লীগ সংগঠক মোঃ ইকবাল, মোঃ আরফিন, ইসতিয়াক সানিসহ প্রমুখ নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর