শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

হাতিয়ায় মাসিক ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৬৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৬:৩৯ অপরাহ্ণ

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী):নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদে মাসিক ও আইনশৃঙ্খলা কমিটির সার্বিক বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় হাতিয়া উপজেলার সুখচর, চরকিং, হরণী এবং নলচিরা ইউনিয়ন সহ পৌরসভার বিভিন্ন এলাকায় গরু চুরি, দিনদুপুরে ঘর লুট, গত বৃহস্পতিবার রাতে অজ্ঞান পার্টি চেতনা নাশক দ্বারা নুর ইসলাম নামের এক বীর মুক্তিযোদ্ধার ঘর লুট, সোলার প্যানেল ও ব্যাটারি চুরি, শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে গাড়ি পার্কিং এবং ফুটপাত দখল সহ নানা গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন- উল্লেখিত ইউনিয়ন সমূহের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা মানছুরুল হক ও প্রেস ক্লাবের সভাপতি কৃষ্ণ মজুমদার।

এবিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন তাঁর বক্তব্যে বলেন, কসাই’রা রাতে গরু জবাই না করে দিনের বেলায় জবাই করলে এবং মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি পালন করলে এ সকল অপরাধ বন্ধ হবে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন তার বক্তব্য তুলে ধরে বলেন, নদী পথ সহ বিভিন্ন পয়েন্টে তার ফোর্স টহল আরও বাড়াবে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলা পরিষদ ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক (মে) সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন। পরে আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বয়, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের বাঙলা বিভাগের সহযোগী অধ্যাপক গৌরাঙ্গ সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল বাছেদ সবুজ, পৌরসভা প্যানেল মেয়র মাইন উদ্দিন,,বিসিজি দক্ষিণ জোন কমান্ডার সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগন ও সাংবাদিক বৃন্দ।

এদিকে সভা শেষে- সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর