শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ব্রাজিলে বাংলাদেশ ট্রেড অ্যান্ড বিজনেস সামিট আয়োজনে অংশগ্রহণ করবেন মো: সাজ্জাদুল হাসান তুরাগে ৫২নং ওয়ার্ড কাউন্সিলর- প্রার্থী হিসাবে আলোচনায় সোহেল উত্তরখানে ঝুঁকিপূর্ণ বিল্ডিং দিয়ে ভাড়া ব্যাবসা করছে বাড়ি মালিক মিরসরাইয়ে বর্ণিল আয়োজনে রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত মিরসরাইয়ে ওয়াহেদপুরে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার মিরসরাইয়ে পানিবন্দী মানুষের পাশে এমপি রুহেল ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে মিরসরাইয়ের নিম্নাঞ্চল প্লাবিত,পানিবন্দি সহাস্রাধিক পরিবার, খাদ্য সহায়তা প্রদান সেনবাগে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপু মিরসরাইয়ে নিজামপুরে আবারও ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ক্রুটি হাতিয়ায় পেইড ভলান্টিয়ারদের চাকুরি পূণঃবহালের দাবিতে মানববন্ধন

কুলাউড়ায় পুলিশ ফাঁড়ি নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৮:৩৩ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়ায় টিলাগাঁও পুলিশ ফাঁড়ি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে কুলাউড়া থানার আওতাধীন টিলাগাঁও ইউনিয়নে ’টিলাগাঁও পুলিশ ফাঁড়ি’ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। টিলাগাঁও পুলিশ ফাঁড়ির আয়োজনে ও টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিকের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক|। এছাড়াও অনুষ্টানে স্থানীয় জনপ্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, এই ফাঁড়ি স্থাপনের মূল উদ্দেশ্য হচ্ছে থানা থেকে দুরে এই অঞ্চলের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা। এই ফাঁড়ির মাধ্যমে জনগণ যাতে খুব দ্রæত পুলিশি সেবা পেতে পারে।

উল্লেখ্য, এর আগে গত বছরের ২৩ ফেক্রয়ারি জেলা পুলিশ সুপার টিলাগাঁও ইউনিয়ন পরিষদ ও টিলাগাঁও বাজার সংলগ্ন স্থানে অস্থায়ী পুলিশ ফাঁড়ি নিমাণের ঘোষনা দেন। তার এই ঘোষনা বাস্তবায়নে টিলাগাঁও এলাকায় পুলিশ ফাঁিড় নির্মাণ করা হচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর