শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

চট্টগ্রামে যুবলীগের বাধায় বিএনপি’র পথসভা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২১৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৮:১১ অপরাহ্ণ

মহিউদ্দিন সাগর:বন্দর নগরী চট্টগ্রামের অলংকার মোড়ে যুবলীগের বাধায় ছত্রভঙ্গ হয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি’র পথসভা। বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার চট্টগ্রামের অলংকার মোড় এলাকায়ও অনুষ্ঠিত হয় চট্টগ্রাম মহানগর বিএনপি’র পথসভা।

জানতে পারা যায়, উক্ত পথসভায় নগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা এলাকাগুলো থেকে খন্ড খন্ড মিছিল আসতে থাকে সভাস্থলে। অপরদিকে জনগণের জানমাল রক্ষার্থে যুবলীগের পালটা পালটি অবস্থান কর্মসূচির ডাক দেয় মহানগর যুবলীগ নেতা মনোয়ার উল আলম চৌধুরী নোবেল। একপর্যায়ে পথসভার দিকে আগত বিএনপি’র একটি মিছিল থেকে বিচ্ছিন্ন ভাবে যানবাহনের দিকে হামলা শুরু হয়। এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আশে পাশের একটি দোকানে হামলাসহ ও ৩ টি মোটরসাইকেল ভাংচুর করে বিএনপি’র নেতাকর্মীরা, এসময় সেখানে অবস্থানরত যুবলীগ নেতাকর্মীরা মিছিলটিকে বাধা প্রদান করলে ছত্রভঙ্গ হয়ে যায় পথসভার মিছিলটি।

এ বিষয়ে নগর যুবলীগ নেতা মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ❝আমরা সকলেই জানি বিএনপি নেতাকর্মীরা কর্মসূচির নামে উগ্রবাদী কার্যকলাপ মাধ্যমে জনগণের জান-মালের ক্ষয় ক্ষতি করে। তাই আমরা যুবলীগের পক্ষ থেকে বিএনপি কর্তৃক যেকোনো ধরনে অপ্রীতিকর ঘটনা ঠেকাতে ও জনগণের জানমাল রক্ষার্থে রাজপথে অবস্থান গ্রহন করি। একপর্যায়ে তারা বরাবরের মতোই মিছিল থেকে বিচ্ছিন্নভাবে হামলা করা শুরু করলে যুবলীগ তাদের বাধা দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। শুধু আজকেই নয় বিএনপি কর্তৃক যেকোনো ধরনের সহিংসতা থেকে জনগণের জান-মাল রক্ষার্থে আমরা যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছি।❞

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর