বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

সেনবাগ আওয়ামী লীগের সাবেক নেতারা একমঞ্চে!

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২১৬ বার পঠিত
আপডেট : রবিবার, ১৪ মে, ২০২৩, ৮:৪০ পূর্বাহ্ণ

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি:ঈদ পরবর্তী তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার মাধ্যমে একমঞ্চে আসলেন নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতারা।

শনিবার পৌর শহরের উত্তর শাহাপুর তৌহিদা রহমান ভিলেজে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর জামান চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আজিম মানিকের যৌথ সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ব্যাংকের সাবেক পরিচালক ড. জামাল উদ্দিন আহমেদ এফসি এ,বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি, তমা গ্রুপের কর্ণধার আতাউর রহমান ভূঁইয়া মানিক, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি শিহাব উদ্দিন শিহাব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মাঈন উদ্দিন ভূঁইয়া লিটন, কামরুজ্জামান বাবলু,নুর ইসলাম ফরহাদ,উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুর নবী চিশতী, পৌর যুবলীগের আহবায়ক দিদারুল আলম।

মতবিনিময় সভায় বক্তারা সেনবাগ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলো ভোটের মাধ্যমে হয় নি দাবি করে তা বাতিল করে পূণরায় ভোটের মাধ্যমে সম্মেলন করার দাবি জানান।

এ ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনবাগের তৃণমূলের নেতাদের মধ্য থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান,না হলে তৃণমূল নেতাকর্মীরা তা প্রতিহত করবেন প্রয়োজনে তাদের মধ্য থেকে যে কোন একজন স্বতন্ত্র প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন।

এ সময় সেনবাগ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার সাবেক ও পদবঞ্চিত নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।পরে ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের উদ্যোগে আগত সকলকে দুপুরের খাবার খাওয়ানো হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর