বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

এসো সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি (সেবক) আয়োজিত ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৩ মে, ২০২৩, ১১:২২ অপরাহ্ণ

মিয়া বাবলাঃ এসো সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি (সেবক) আয়োজিত ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মরণিকা প্রকাশ অনুষ্ঠান প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান (সেবক)কেন্দ্রিয় কমিটি খান মোঃ বাবুল এর সভাপতিত্বে ১২মে পূর্বাচল ড্রাইভার্স টেকনিক্যাল কোম্পানি লিমিটেড (ডিটিসি) প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সাধারণত সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী খান। তিনি বক্তব্যে সেবকের নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, সেবকের প্রতিষ্ঠা লগ্ন থেকে সেবকের নিজস্ব অর্থায়নে প্রায় ৭ হাজার চালকদের ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ দিয়ে আসছেন, এতেকরে চালকরা প্রশিক্ষণের মধ‍্য দিয়ে দক্ষ চালক হিসেবে নিজেদেরকে গড়ে তুলছেন। চালকেরা দক্ষ হলে সড়কে দূর্ঘটনা কমে আসবে আমি মনে করি । কামাল হোসেন ও হেলাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নুর নবী শিমু (স্বাস্থ্য ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন,পার্থ সারথি দাশ বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট, ড.জাহিদ আহাম্মেদ চৌধুরী বিপুল বাংলাদেশ প্রতিবেদন, নুর আলম প্রতিষ্ঠাতা ও ব্যবস্হাপনা পরিচালক নাইশা এন্টারপ্রাইজ লি: সদস্য ঢাকা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ মনিরুল ইসলাম সহ-সভাপতি সেবক, কামাল হোসেন সাংগঠনিক সম্পাদক সেবক,  সুজন মল্লিক সভাপতি চট্টগ্রাম জেলা সেবক, দরবেশ আলী , আরো বক্তব্য রাখেন গাজীপুর,টাঙ্গাইল, খুলনা, বরিশাল, বগুড়া, জেলা সভাপতিবৃন্দ,

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর