শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

মাটিরাঙ্গায় জেলা প্রশাসকের সাথে মতবিনিময়

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯২ বার পঠিত
আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ণ

ছোটন চৌধুরী, মাটিরাঙ্গা প্রতিনিধি:খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসক মাটিরাঙ্গা উপজেলায় শুভাগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৮ মে) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ ডেজী চক্রবর্তী’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান।

সভায়, মাটিরাঙ্গা মহিলা কলেজ স্থাপন, ধলিয়া লেক দখলমুক্ত করে সৌন্দর্যকরণ, পৌর টার্মিনাল স্থাপন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে ৩১ শয্যা থেকে ৫০ শয্যা করা সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের প্রস্তাব করেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক।

এসময়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা প্রমুখ বক্তব্য দেন।

প্রত্যেক প্রস্তাবই ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে জানিয়ে জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান বলেন, খাগড়াছড়িতে শিক্ষার অনুন্নত মান উন্নয়নে কাজ করা হবে। সারাদেশের ন্যায় খাগড়াছড়িকেও স্মার্ট খাগড়াছড়িতে রুপান্তরিত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতেমা চৌধুরী, মাটিরাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকারিয়া, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, উপজেলা মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাগন, সকল ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তীবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর