মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

খাগড়াছড়িতে বিশ্ব রেডক্রস রেডক্রিসেন্ট দিবস পালন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৩ বার পঠিত
আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩, ১২:৪২ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে পালন করা হয়েছে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস। দিবসটি উপলক্ষে সোমবার সকাল ৯ টার দিকে জেলা শহরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবের অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

এর আগে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট অফিস প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করা হয়।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

আলোচনা সভায় খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের, জেলা পরিষদ সদস্য মংক্যাচিং চৌধুরী, অ্যাডিশনাল এসপি জিনিয়া চাকমা ,খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য, যুব রেডক্রিসেন্ট সদস্যসহ সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, মানবতার শক্তিতে বিশ্বাস করে রেড ক্রিসেন্ট সোসাইটির সৃষ্টি হয়েছে। এই প্রতিষ্ঠানটি ধর্ম- বর্ণ, জাতি-গোষ্ঠী নির্বিশেষে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে। আন্তর্জাতিক এই প্রতিষ্ঠানের কর্মপরিধির কোন সীমানা নেই।

‘আমরা সকল কাজই আন্তরিকভাবে করি’ এই স্লোগানে সকল মানুষকে মানবতার দার উন্মোচন করে একে অন্যের পাশে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর