বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

মির্জাপুরে বাংলাদেশ মানবাধিকার কমিশনের আঞ্চলিক কমিটি গঠন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২১০ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ মে, ২০২৩, ৪:২৭ অপরাহ্ণ

মির্জাপুর প্রতিনিধি ( আশরাফুল আলম) : আজ ০৬/০৫/২০২৩ ইং রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় টাংগাইল জেলার মির্জাপুর উপজেলায় ১ নং মহেড়া ইউনিয়েন বাংলাদেশ মানবাধিকার কমিশনের নতুন কমিটি গঠন আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১ নং মহেড়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মো: বাদশা মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইল জেলা মনবাধিকার কমিশনের সভাপতি নাছরিন জাহান খান বিউটি। আরো উপস্থিত ছিলেন টাংগাইল জেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক কাজী তাজউদ্দিন আহম্মেদ রিপন, ও মির্জাপুর উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি কাওছার হোসেন চপল ও সাধারন সম্পাদক তোজাম্মেল হোসেন টিটু এবং স্থানিয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উক্ত কমিটির সকল সদস্যদের বাংলাদেশ মানবাধিকার কমিশনের শপদ গ্রহন করানো হয়।

১ নং মহেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ১ নং মহেড়া ইউনিয়ের বাংলাদেশ মানবাধিকার কমিশনের সভাপতি মো: বাদশা মিয়ার নেতৃত্বে উক্ত কমিটি পরিপূর্ণাতা পায়, তিনি উক্ত কমিটির সকল সম্পাদক ও সদস্যদের উদ্দেস্য করে বলেন ১ নং মহেড়া ইউনিয়নের জনসাধারনের মানবাধিকার নিশ্চিত করা এবং করো প্রতি যেন মানবাধিকার লংঘন না হয় সেদিকে সচেতন থাকার পরামর্শ প্রদান করেন।

 

পরিশেষে মো: বাদশা মিয়া নিজ অর্থায়নে মানবাধিকার নিশ্চিত ও বাস্তবায়িত করার অঙ্গীকার করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর