শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২২ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ মে, ২০২৩, ১১:১০ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়ায় তালা কাঁটার যন্ত্র, শাবল, চোরাই মোবাইল ফোন ও নগদ টাকাসহ আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

শনিবার (৬ মে) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক এর নির্দেশে এসআই পরিমল চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার জয়পাশা-গিয়াসনগর গ্রাম থেকে আব্দুল হান্নান এর ছেলে আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য আজাদ মিয়া (২৫) ও একই চক্রের সদস্য জয়চন্ডীর গিয়াসনগর গ্রামের সরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)কে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় আটককৃতদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ১টি তালা কাঁটার যন্ত্র, ১টি লোহার রড, ১টি শাবল, চোরাইকৃত ১টি মোবাইল ফোন সেট উদ্ধার করে পুলিশ। এর আগে কুলাউড়া থানায় চুরির মামলায় গত ৩ মে কুলাউড়ার জয়পাশার হারুন মিয়ার ছেলে আবুল কালামকে চোরাইকৃত ৩ হাজার টাকাসহ আটক করে পুলিশ। আটক আবুল কালামের দেওয়া তথ্যেও ভিত্তিতে তার সহযোগী আন্তঃজেলা চোরচক্রের সদস্য আজাদ ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ৩ মে রাতে কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া গ্রামের টিফন আহমদ নামে এক ব্যক্তির বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ সর্বমোট ১ লক্ষ ১৮ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় টিফন আহমেদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন। এ মামলায় মোট তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্র্র্র্জ (ওসি) মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে শনিবার সকালে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর