বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৩৯ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ মে, ২০২৩, ১১:১০ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়ায় তালা কাঁটার যন্ত্র, শাবল, চোরাই মোবাইল ফোন ও নগদ টাকাসহ আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।

শনিবার (৬ মে) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক এর নির্দেশে এসআই পরিমল চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার জয়পাশা-গিয়াসনগর গ্রাম থেকে আব্দুল হান্নান এর ছেলে আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য আজাদ মিয়া (২৫) ও একই চক্রের সদস্য জয়চন্ডীর গিয়াসনগর গ্রামের সরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)কে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় আটককৃতদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ১টি তালা কাঁটার যন্ত্র, ১টি লোহার রড, ১টি শাবল, চোরাইকৃত ১টি মোবাইল ফোন সেট উদ্ধার করে পুলিশ। এর আগে কুলাউড়া থানায় চুরির মামলায় গত ৩ মে কুলাউড়ার জয়পাশার হারুন মিয়ার ছেলে আবুল কালামকে চোরাইকৃত ৩ হাজার টাকাসহ আটক করে পুলিশ। আটক আবুল কালামের দেওয়া তথ্যেও ভিত্তিতে তার সহযোগী আন্তঃজেলা চোরচক্রের সদস্য আজাদ ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ৩ মে রাতে কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া গ্রামের টিফন আহমদ নামে এক ব্যক্তির বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ সর্বমোট ১ লক্ষ ১৮ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় টিফন আহমেদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন। এ মামলায় মোট তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্র্র্র্জ (ওসি) মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে শনিবার সকালে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর