শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

শ্রীমঙ্গল প্রীতি ফুটবল ম্যাচে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫৬ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ মে, ২০২৩, ৯:৫০ অপরাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে। প্রীতি ফুটবল ম্যাচে নবীগঞ্জের সমরগাঁও ফুটবল একাডেমীকে হারিয়ে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শুক্রবার (৫ মে) বিকাল ৪ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় দলের সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানার আমন্ত্রনে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ফুটবল একাডেমী শ্রীমঙ্গল ১-০ গোলে নবীগঞ্জ সমরগাঁও ফুটবল একাডেমীকে পরাজিত করে। শ্রীমঙ্গলের পক্ষে একমাত্র গোলটি করেন পরিমল বৈদ্য। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার পিযুস দত্ত,সাবেক জাতীয় ফুটবলার ও ফুটবল একাডেমী প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মিলন দাশ গুপ্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো: মামুন আহম্মেদ, সাবেক ফুটবলার মো: মোসলেহ উদ্দীন রমজান, আকবর হোসেন শাহীন, মো: শাহ আলম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, মৌলভীবাজার জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক মো: মাহমুদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলারেফারি সমিতির সভাপতি কবির উদ্দীন সুইট, জেলা রেফারি সমিতির সদস্য বাবুল মিয়া, জুবেল আহমদ প্রমূখ।

সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা জানান, মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখার লক্ষে ফুটবল একাডেমীর এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর