শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা- স্বামী গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ মে, ২০২৩, ৮:২৯ অপরাহ্ণ

এজি কায়কোবাদঃ গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন কুদ্দুস নগর এলাকায় স্ত্রী আছমা আক্তার (৩৬) কে শ্বাসরোধ করে হত্যার প্রধান আসামি তার স্বামী নুরুল হক (৫৩)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।

আসামী নুরুল হক মানিকগঞ্জ জেলার সদর থানার মেঘ শিমুল গ্রামের মৃত শামসুল হকের ছেলে। র‍্যাব-১, গাজীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকার পল্লবী থানাধীন মিরপুর-১২ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

০৪ মে (বৃহস্পতিবার) সকালে নিহত আছমা ও তার স্বামী আসামী নুরুল হক(৫৩) আসামীর ভাড়া বাসা জিএমপি, গাজীপুর কোনাবাড়ি থানাধীন কুদ্দুস নগর সাকিনস্থ লাবিব ভিলার (কামাল সাহেবের ভাড়াটিয়া) ৭ম তলা বিশিষ্ট বিল্ডিং এর ৭ম তলার পশ্চিম পার্শ্বের ফ্লাটের ভাড়া বাসায় দীর্ঘ ০৪ (চার) বছর যাবত বসবাস করেন। ঘটনার দিন রাত অনুমান ০১.৩০ ঘটিকার সময় ভিকটিমের ছেলে সিয়াম (৮) ঘুমে থাকা অবস্থায় নুরুল হক এর সহিত তার স্ত্রী আছমা আক্তার এর পরকীয়া প্রেমের সন্দেহে ঝগড়া বিবাদের একপর্যায়ে একই তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় আসামী নুরুল হক ভিকটিম আছমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, নিহতের পিতা নিহতের স্বামী নুরুল হককে অভিযুক্ত করে জিএমপি, কোনাবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করলে র‍্যাব-১, গাজীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকার পল্লবী থানাধীন মিরপুর-১২ এলাকায় অভিযান পরিচালনা করে নিহতের স্বামী নুরুল হককে গ্রেফতার করলে সে তার স্ত্রী আছমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর