সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

হাউজিংয়ের নামে প্রতারণা মামলায় সাজা ও সিআর পরোয়ানাভুক্ত নজরুল আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৭৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ণ

কে এম রাজীব : দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন হাউজিং সোসাইটি নির্মাণের নামে দেশে বসবাসকারী নাগরিকসহ প্রবাসীদের নিকট থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করায় প্রতারণার মামলায় সাজা ও সিআর পরোয়ানাভুক্ত আসামী নজরুল ইসলাম চৌধুরী নামের এক ব্যক্তিকে আটক করেছেন ডবলমুরিং থানা পুলিশ।

গতকাল ২ মে সিএমপি ডবলমুরিং মডেল থানার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মতিঝিল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।আটককৃত মোঃ নজরুল ইসলাম চৌধুরী ভোলা চরফ্যাশন এলাকার, চর নলুয়া গ্রামের, চৌধুরী বাড়ির সৈয়দ আহামদ চৌধুরীর ছেলে।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, মোঃ নজরুল ইসলাম চৌধুরীর চট্টগ্রাম আগ্রাবাদস্থ হাউজিং সোসাইটি নির্মাণের অফিস থাকাকালীন ভুক্তভোগীদের কাছ থেকে কোটি কোটি টাকা আত্নসাৎ করে গা ডাকা দিয়ে চলে যায়। পরবর্তীতে তার অফিসে গিয়ে তাকে না পেয়ে ভুক্তভোগীরা নিরাশ হয়ে সময়ের অপেক্ষায় থাকেন।

এদিকে নজরুল ইসলামকে ঢাকা থেকে আটক করে আনার পর বুধবার ৩ মে নগরীর ডবলমুরিং থানা হাজত থেকে আদালতে প্রেরণ আগ মূহুর্তে থানায় দেখতে আসা প্রতারিতদের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, নজরুল ইসলাম নগরীর বিভিন্ন স্থানে হাউজিং নির্মাণের নামে ভুক্তভোগীদের কাছ থেকেও টাকা আত্নসাৎ করে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামী মোঃ নজরুল ইসলাম চৌধুরী দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন হাউজিং সোসাইটি নির্মাণের নামে দেশে বসবাসকারী নাগরিকসহ প্রবাসীদের নিকট থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করে নিজের নামে বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তুলেছে মর্মে জানা যায়। তার বিরুদ্ধে ৩টি সিআর সাজা পরোয়ানা ও ১৫টি সিআর পরোয়ানাসহ মোট ১৮টি পরোয়ানা রয়েছে।

এর ভিত্তিতে আসামী মোঃ নজরুল ইসলাম চৌধুরীকে সিএমপি ডবলমুরিং মডেল থানার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মতিঝিল থানা এলাকায় অভিযান পরিচালনা করে আটক করেন। পরে তাকে আইন অনুয়ায়ী আদালতে প্রেরণ করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর