বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

শ্রীমঙ্গলে খোলাবাজার ব্যবসায়ীদের সমস্যার সমাধান কল্পে সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ১১:২৫ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৌরসভাধীন খোলা বাজারে ইজারা আদায় নিয়ে ব্যবসায়ীদের মাঝে সৃষ্টি অসন্তোষ ও জটিলতা নিরসনে পৌর মেয়রের উদ্যোগে জরুরি সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩ মে) দুপুরে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো: মহসিন মিয়া মধুর সভাপতিত্বে মেয়রের কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সমন্বয়কের দ্বায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেন।

সৌহার্দ্যপূর্ণ এ সভায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম ইয়াহিয়া, বাজার ইজারাদার ও বিশিষ্ট ব্যবসায়ী দুলাল হাজী, প্যানেল মেয়র-১ আলহাজ্ব কাজী আব্দুল করিম, প্যানেল মেয়র- ২ মীর এম এ সালাম, কাউন্সিলর হানিফ চৌধুরী, কাউন্সিলর আলকাছ মিয়া, কাউন্সিলর আব্দুল জব্বার আজাদ, ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও কার্যকরী সদস্য আমজাদ হোসেন বাচ্চুসহ খোলা বাজারের ব্যবসায়ীবৃন্দ।

আলোচনা সভায় খোলা বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে সম্প্রতি অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় পৌরসভার কাউন্সিলর, অন্যান্য কর্তৃপক্ষ ও ইজারাদারের বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্য প্রদান করার জন্য তারা পৌরসভার মেয়রের কাছে দুঃখ প্রকাশ করেন। ভবিষ্যতে তারা পৌর আইন মেনে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে ব্যবসা করবেন বলেও প্রতিশ্রæতি প্রদান করেন।

পৌরসভার মেয়র মো. মহাসিন মিয়া মধু বলেন, পৌরসভায় যারা ব্যবসা করেন তারা সবাই আমার মানুষ। তাদের সুখ দুঃখ দেখার দায়িত্ব আমার। কেউ যদি তাদের সাথে অন্যায় করে তাহলে তারা সরাসরি আমার কাছে অভিযোগ করবে। আমি তার যথাযথভাবে ব্যবস্থা নিব।

তিনি আরো বলেন পৌরসভায় কোন অবৈধ সমিতি থাকতে পারবেনা, কিছু ব্যবসায়ী আছেন তারা অবৈধ সমিতি গঠন করে ১০ থেকে ২০ টাকা করে চাঁদা উত্তোলন করছেন। পৌরসভার ভিতরে এসব অনৈতিক কর্মকান্ড চালাতে নিষেধ প্রদান করেন তিনি। পাশাপাশি সবাইকে পৌর আইন মেনে সুশৃঙ্খলভাবে ব্যবসা করার আহ্বান জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর