শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর 

খাগড়াছড়ি প্রেসক্লাবের নির্বাচনের তফসিল ঘোষণা,২৪ মে ভোটগ্রহণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪০ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ

মো. শাহজাহান : খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ মে বুধবার ভোট গ্রহণের দিন ধার্য্য করা হয়েছে।

৩মে বুধবার খাগড়াছড়ি প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খাগড়াছড়ি সমাজ সেবা দফতরের উপপরিচালক ( ভারপ্রাপ্ত) মো. জসিম উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

নির্বাচনী তফসিলে ১২ মে শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে মনোনয়ন পত্র গ্রহণ, ১৩মে মনোনয়ন পত্র জমাদান,১৪মে মনোনয়ন পত্র বাছাই, ১৫মে বৈধ ও বাতিল কৃত মনোনয়ন পত্রের খসড়া তালিকা প্রকাশ, ১৬মে অভিযোগ গ্রহণ ও শুনানি, ১৭মে প্রার্থীতা প্রত্যাহার, ১৮মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ এবং ২৪মে বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেছেন।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ জানান,খাগড়াছড়ি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠানের জন্য গত ১৯ মার্চ নির্বাচন কমিশন গঠন করার জন্য জেলা প্রশাসক বরাবর চিঠি দেওয়া হয়েছে। ২২মার্চ খাগড়াছড়ি জেলা প্রশাসক নির্বাচন কমিশন গঠন করেন। এবং ৯ এপ্রিল চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়।

২০১৬ সালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০১৮ সালে নির্বাচন প্রকৃয়া শুরু হলে আদালতে মামলা হওয়ায় তা স্থগিত থাকে।

নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং ৩জন নির্বাহী সদস্যসহ মোট ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর