শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

ঝালকাঠিতে প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৫৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ৪:২৯ অপরাহ্ণ

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠির নলছিটি উপজেলায় স্মৃতি আক্তার(৩৫) নামের এক মানুষিক প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ঐ এলাকার বাসিন্দা ছিলেন। তার পিতার নাম মৃত মতিউর রহমান মোল্লা।

স্থানীয় বাসিন্দা আল আরাফাত নিজাম জানান, সকালে গরু চড়াতে গিয়ে একটি লাশ সড়কের পাশে মাঠে দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে। আরও জানান,নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এছাড়া মাথার পিছনে একটি ক্ষত চিহ্ন দেখা গেছে।

নিহতদের ছোট বোন মুক্তা আক্তার জানান, আমরা ঈদের আগে কয়েকটি স্বর্নের অলংকার ক্রয় করি। সেগুলো পাচ্ছি না। তাই বোঝা যাচ্ছে চোর এসে সেগুলো নেওয়ার সময় সে দেখে ফেলায় তাকে ওরা মেরে ফেলেছে। আমাদের বসতঘরের কয়েকটি বৈদ্যুতিক বাতিও ভেঙে ফেলা হয়েছে। তিনিও আরও বলেন,তার একটু মানুষিক সমস্যা থাকলেও সে সবকিছু বুঝতে পারতো এসব বলে তিনি কান্নায় ভেঙে পরেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার আফজুরুল হক টুটুল ও নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান জানান।

জেলা পুলিশ সুপার আফজুরুল হক টুটুল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তাই এখনই কিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষে সবকিছু জানানো হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর