বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

চাঁদপুরে ধান কেটে কৃষক এর ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০৫২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ২:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি ঃবাংলাদেশে ছাত্রলীগের সাবেক সদস্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুর জেলার কৃতি সন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর পরিসংখ্যান বিভাগ এর ছাত্রী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক শামীমা সীমার নেতৃত্বে ধান কেটে কৃষক এর ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ এর নেতৃবৃন্দরা।

অদ্য ২৭ ই এপ্রিল সকাল ১০ টায় চাঁদপুরে ধান কেটে কৃষক এর ঘরে পৌঁছে দেওয়া হয়। ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দেয়ায় খুশি কৃষক।

কৃষক বাদশা মিয়া জানান, আমি প্রায় এক একর জমিতে ধানেরর আবাদ করেছি। তবে ধান কাটার জন্য শ্রমিক পাচ্ছিলাম না। ছাত্রলীগ নেত্রী শামীমা সীমার নেতৃত্বে এলাকার ছাত্রলীগ নেতৃবৃন্দ ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ধন্যবাদ জানাই, কারণ কৃষকের কথা চিন্তা করে তিনি পাশে দাঁড়ানো নির্দেশ দিয়েছেন। বৃষ্টির আগেই আমার জমির সকল ধান কেটে ঘরে তুলতে পেরেছি, আমি অনেক খুশি।

এসময় উপস্থিত ছিলেন,বাগাদী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল-আমিন,মোঃ সিয়াম, তালুকদার, গণশিক্ষা বিষয়ক সম্পাদক :২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ।তাহসিন খান রায়হান, সদস্য:২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ। আশরাফুল আবির,শাকিল পাঠান,মোজাম্মেল হোসেন আলম,রাকিব, এমরান, শামীম, সৌরভ সহ প্রমুখ।

ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ও কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির আওতায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ যখন যে সিদ্ধান্ত দিবেন, তা পালন করতে আমরা ছাত্রলীগ সবসময় প্রস্তুত আছি।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর